সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক মাদক ব্যবসায়ী র‍্যাবের হাতে আটক

বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক মাদক ব্যবসায়ী র‍্যাবের হাতে আটক

নিউজ ডেস্ক :: সিলেট জেলার গোয়াইনঘাট থানা এলাকা হইতে বিপুল পরিমাণ বিদেশীমদ সহ একজন পেশাদার মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব -০৯।

জানা যায়, ২২ সেপ্টেম্বর রাত পৌনে ১২ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি (ইসলামপুর, সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে।

এ সময় সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন বাইপাস স্ট্যান্ডের পাশে মোঃ কামরান আহমদ এর মালিকাধীন হোটেল এর বিপরীত পাশে ফাঁকা জায়গায় একজন মাদক ব্যবসায়ী উক্ত স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে মর্মে তথ্য প্রাপ্ত হয় । প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাবের অভিযানিক দল তাকে ঘেরাও করে ফলে এবং আটক করে। আটক ব্যাক্তির নাম মোঃ শাহাবুদ্দিন (২৭), সে গোয়াইনঘাট থানার লেঙ্গুরা গ্রামের মৃত আব্দুল জলিল এর পুত্র।

র‍্যাব তাকে গ্রেফতার করলে তার কাছ থেকে ১৬৩ (একশত তেষট্টি) বোতল বিদেশি মদ উদ্ধার করে জব্দ করে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২০১৮ এর ৩৬(১) এর সারণী ২৪(খ) ধারায় মামলা দায়ের করে আসামীকে জব্দকৃত আলামত সহ সিলেট জেলার গোয়াইনঘাট থানায় হস্তান্তর করে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।