মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি

বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি

রায়হান খান কে সভাপতি এবং মোঃ রাবিদুল আকরামকে সেক্রেটারি করে মুক্তিযুদ্ধ মঞ্চ বিয়ানীবাজার উপজেলার কমিটি গঠন করা হয়েছে।

গত ১৮ই এপ্রিল ২০২৪ ইং বৃহস্পতিবার সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির সভাপতি সৈয়দ মোস্তাক উদ্দিন আহমেদ ও সেক্রেটারি ইমন ইবনে সম্রাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি প্রকাশ করেন। ছাত্রলীগ নেতা রায়হান খান কে সভাপতি ও মোঃ রাবিদুল আকরামকে সেক্রেটারি সেক্রেটারি করে আংশিক কমিটি গঠন করা হয় এবং তাদেরকে আগামী এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করে জেলার নিকট জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

উপজেলা কমিটির সভাপতি রায়হান খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন ” কিছুদিন পুর্বে বিয়ানীবাজার উপজেলা ,কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। এখানে ছাত্রলীগের অনেক ত্যাগী ছাত্রনেতা রয়েছেন যারা বিভিন্ন করনে কমিটিতে আসতে পারেন নাই ।আমরা চেষ্টা করব পুর্নাঙ্গ কমিটিতে তাদেরকে যথাযথ মূল্যায়ন করার।তাছাড়া হাজার বছরের শ্রেষ্ঠ বাবাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সপ্নের শোনার বাংলা গড়তে এবং এদেশে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে ,জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি এবং আমার কমিটি কাজ করে যাবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।