রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা

বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা

নিউজ ডেস্ক ::সিলেট জেলার বিশ্বনাথে ছোরা দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন আবদুল আজিজ (২২) নামে এক যুবক। তিনি উপজেলার লামাকাজি ইউনিয়নের মান্দাবাজ গ্রামের কদন আলীর ছেলে।

গতকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই তার লাশ উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ। সুরতহাল প্রতিবেদন করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ পাঠায় পুলিশ।

জানা যায়, হতদরিদ্র কসাই পরিবারের ওই যুবক দীর্ঘ দিন ধরে মানসিক বিকারগ্রস্ত ছিল।সে প্রায় মানুষের সাথে মারমুখি আচরণ করত। অনেক ডাক্তার-কবিরাজ দেখিয়েও তাকে স্বাভাবিক করতে পারেনি পরিবার। ঘটনার দিন সন্ধ্যায় বাড়ি ফিরে ভাবীর কাছে খবার চায় সে। রান্না হলে খাবার দিব বলেন তার ভাবী।এরপর তিনি রান্না ঘরে প্রবেশ করেন।এর কিছুক্ষণ পরে তিনি শয়নকক্ষে প্রবেশ করে দেখেন, গবাদি পশু জবাই দেয়ার ছোরা দিয়ে নিজ গলা কেটেছে আজিজ। তার চিৎকারে ছুটে আসেন পরিবারের অন্যরা। ততক্ষণে অতিরিক্ত রক্তকরণে ঘটনাস্থলেই মারা যায় সে।

এ বিষয়ে বিশ্বনাথ থানা পুলিশের সাথে যোগাযোগ করলে জানা যায়,ঐ যুবক উচ্ছুঙ্খল প্রকৃতির ছিলেন। প্রাথমিক ভাবে মনে হচ্ছে সে ছোরা দিয়ে নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।