রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জকিগঞ্জের বারহাল এলাকায় মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৩

জকিগঞ্জের বারহাল এলাকায় মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৩

নিউজ ডেস্ক :: সিলেট থেকে জকিগঞ্জগামী একটি মাইক্রোবাস (নোহা) গাড়ীর চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে  ৩ জন নিহত  হয়েছেন এবং আরো ৪ জন গুরুতর আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

জানা যায়, সিলেট থেকে জকিগঞ্জ যাওয়ার পথে আজ বুধবার সন্ধ্যা ৭ টার দিকে একটি নোহা গাড়ী জকিগঞ্জ সিলেট রোডের বারহাল ইউনিয়নের শাহবাগের অদূরে নিজগ্রাম(পরচক) এলাকায় কাছে দূর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলে একজন সহ মোট ৩ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন উপজেলার সুলতানপুর ইউনিয়নের গনিপুর গ্রামের আব্দুল মতিন মতু মিয়ার ছেলে মাহেল চৌধুরী(৩৫), বারঠাকুরি ইউনিয়নের দৌলতপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে জুনেদ আহমদ(৩২)।নিহত অপরজনের নাম শিপন বিশ্বাস। তবে তার বিস্তারিত পরিচয় জানা জায়নি।

আহতদের চিকিৎসার জন্য সিলেটের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।জকিগঞ্জ থানা পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে।মাইক্রোবাসের চালক পালিয়ে গেছে বলে স্থানীয়রা বলছেন।তাদের অভিযোগ সিলেট জকিগঞ্জ রোডের চারখাই থেকে জকিগঞ্জ পর্যন্ত রাস্তার দুই পাশে আগাছায় আচ্ছন্ন থাকায় গাড়ি ও মানুষ চলাচলে ব্যাঘাত ঘটাছে।এই আগাছা অপসারণ করা না হলে আরও মারাত্মক দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে।

 

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।