রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গোলাপগঞ্জে চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ

গোলাপগঞ্জে চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ

নিউজ ডেস্ক :: তথ্য প্রযুক্তি ব্যবহার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ একটি চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে।গোলাপগঞ্জ থানার এ এস আই রতন মিয়া অত্যন্ত সফল ভাবে এই মোবাইল ফোন টি উদ্ধার করেন।

চুরি হওয়া মোবাইল ফোনটির মালিক ছিলেন মোছাঃ লিমা কাশিম।তিনি গোলাপগঞ্জ উপজেলার রায়গড় এলাকার আবুল কালামের স্ত্রী।তিনি তার অসুস্থ বাবাকে নিয়ে গোলাপগঞ্জ উপজেলা হাসপাতালের পুরুষ ওয়ার্ডে থাকতেন। গত ১০ তারিখ তাদের পাশের বেডের রোগি কোন এক সময় মানুষের অগোচরে তাদের মোবাইল ফোন টি নিয়ে যায় এবং বন্ধ করে দেয়।

লিমা কাশিম তার চুরি হওয়া মোবাইল ফোন টি উদ্ধারের জন্য পুলিশের সহায়তা চাইলে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার সহ হাসপাতালের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে উদ্ধার কাজে নামলে আজ দুপুরে আমুড়া ইউনিয়নের আমনিয়া গ্রামের শাহিনুল ইসলামের নিকট হইতে চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হন।

পরে চুরি হওয়া মোবাইল ফোনটির মালিক লিমা কাশিমের নিকট অফিসার ইনচার্জ হারুনার রশীদ চৌধুরীরর নির্দেশনায় হস্তান্তর করেন উদ্ধার কাজে নিয়োজিত গোলাপগঞ্জ মডেল থানার এ এস আই রতন মিয়া।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।