মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সাভারে অধ্যক্ষের খণ্ডিত লাশ নিজ কলেজ থেকে উদ্ধার

সাভারে অধ্যক্ষের খণ্ডিত লাশ নিজ কলেজ থেকে উদ্ধার

নিউজ ডেস্ক :: ঢাকা সাভারে জামগড়ায় রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের নিখোঁজ কলেজ অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের খণ্ডিত লাশ উদ্ধার করেছে র‌্যাব।

সোমবার (৯ আগস্ট) দুপুরে বেরন এলাকার নিজ শিক্ষা প্রতিষ্ঠানে মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় খণ্ডিত মরদেহটি উদ্ধার করা হয়।হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের (৩৬) গত ১৩ জুলাই সাভার উপজেলার আশুলিয়ার থানার রূপায়ন মাঠ বেরন এলাকার নিজবাসা স্বপ্ন নিবাস থেকে তিনি নিখোঁজ হন।

এ ঘটনায় তার ছোট ভাই দিপক চন্দ্র বর্মন আশুলিয়ার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। নিখোঁজ মিন্টু চন্দ্র বর্মন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের শরত বর্মনের ছেলে।

পরিবারিক সূত্রেজানা যায়, নিখোঁজের দিন থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। গ্রামের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। তার নিখোঁজ হওয়ার ঘটনায় তার বৃদ্ধ বাবা-মা মৃত্যুশয্যায়। অধ্যক্ষের ভাই দিপক চন্দ্র বর্মন বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও তাকে না পেয়ে ২২ জুলাই আশুলিয়ার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।’

তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, টাকা পয়সার ভাগ বন্টনের ঝরে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে।শীগ্রই তদন্তে সব তথ্য বেরিয়ে আসবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।