রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা, প্রধান আসামি আসলে কি ক্রসফায়ারে নিহত?

ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা, প্রধান আসামি আসলে কি ক্রসফায়ারে নিহত?

নিউজ ডেস্ক :: ফেনীর সুলতানপুরে চাঁদা না পেয়ে শাহজালাল নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম ও তার সহযোগীরা এমন অভিযোগ পাওয়া যায়।
১৫ জুলাই, বৃহস্পতিবার রাত তিনটার দিকে সুলতানপুর এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে সাগর নামে একজনকে আটক করে পুলিশ।

জানা যায়, গরু ব্যবসায়ী শাহজালাল ১৫টি গরু কিশোরগঞ্জ থেকে গাড়ি বোঝাই করে এনে বিক্রির জন্য বাড়ীর সামনে রাখেন। একপর্যায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবী করা হয়। এতে রাজি না হলে গরুগুলো ছিনতাই করতে স্থানীয় কাউন্সিলর আবুল কালামসহ তার তিন সহযোগী অস্ত্র নিয়ে ব্যবসায়ী শাহজালালকে জিম্মি করেন।পরে শোর চিৎকার শুনে শাহজালালের চাচাতো ভাই মোঃ আল-আমিন ঘরে থেকে বের হয়ে শাহজালালকে ছেড়ে দেয়ার অনুরোধ করলে আল-আমিনকেও মারধর করে। আল-আমিনের স্ত্রী সুমি কালামের হাতে পায়ে ধরে আল-আমিনকে ছাড়িয়ে নেয়।

তাৎক্ষনিক ঘটনাটি জানাজানি হলে কাউন্সিলরসহ তার সহযোগীরা ক্ষোভে শাহজালালকে মোটর সাইকেলযোগে তুলে নিয়ে গুলি করে পাশ্ববর্তি একটি পুকুরে লাশ ফেলে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এরপর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী পিপিএম বিপিএমবার সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগের ভিত্তিতে ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন কালামের সহযোগী সাগরকে আটক করেন।

এদিকে ফেইসবুকে ভাইরাল হয়ে পড়ে যে,সাগরের তথ্যের ভিত্তিতে কাউন্সিলর আবুল কালামকে ধরতে গেলে অদ্য রাত সাড়ে ১২ টার দিকে কাউন্সিলর কালাম ক্রসফায়ারে নিহত হন। ফেইসবুক সহ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এই সংবাদ আসলে কি সত্য? তবে প্রশাসনের পক্ষ থেকে এখন পর্যন্ত এ ধরনের কোন কিছু জানানো হয়নি। প্রশাসনের পক্ষ থেকে কোন বিবৃতি না পাওয়া পর্যন্ত সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া বিষয়টির সত্যতা প্রমাণিত হবেনা।

উল্লেখ্য, গরু ব্যবসায়ী নিহত শাহ জালাল (২৭)কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জব্বারের ছেলে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।