সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে তরুণীকে দর্জির কাজ শিখাবে বলে ধর্ষণ ; ফুফু-ফুফা গ্রেফতার

নবীগঞ্জে তরুণীকে দর্জির কাজ শিখাবে বলে ধর্ষণ ; ফুফু-ফুফা গ্রেফতার

মোঃ তাজুল ইসলাম,নবীগ্ঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ফুফুর কাছে টেইলারী কাজ শিখতে গিয়ে ফুফার যৌন লালসার শিকার হয়েছে ১৬ বছর বয়সী এক তরুণী। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন

এ মামলায় স্বামী-স্ত্রী দু জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের আজির উদ্দিন ও তার স্ত্রী নাজমা বেগম। শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই তরুণী তার ফুফু নাজমা বেগমের ঘরে টেইলারী কাজ শিখতে যায়।

গত বুধবার সন্ধার সময় নাজমার আজির উদ্দিন ওই তরণীকে অন্য একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে সহযোগীতা করে নাজমা। মেয়ে বাড়ীতে না যাওয়ায় অপেক্ষা করে ভিকটিমের মা নাজমার বাড়িতে যান। তখন তারা ভিকটিমের মাকে ঘরে প্রবেশ করতে দেয়নি। এক পর্যায়ে গ্রামের মুরুব্বিদের নিয়ে গিয়ে মেয়েকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন। এ ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে নাজমা ও তার স্বামী আজিরের বিরুদ্ধে।

এ মামলায় নবীগঞ্জ থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে স্বামী স্ত্রী দুজনকে গ্রেফতার করেন। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।