রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটের ৪ জঙ্গি সহ ১০ জঙ্গিকে গ্রেফতার করেছে র‍্যাব

সিলেটের ৪ জঙ্গি সহ ১০ জঙ্গিকে গ্রেফতার করেছে র‍্যাব

দর্পণ ডেস্ক◾সিলেটের ৪ জঙ্গি সহ ১০ জঙ্গিকে গ্রেফতার করেছে র‍্যাব।বান্দরবান ও রাঙ্গামাটির বিভিন্ন জায়গা থেকে নতুন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্কিয়ার সাতজন ও  পাহাড়ি বিচ্ছিন্নতাবাদী সংগঠনের তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে র‍্যাবের অভিযানে এই ১০ জন গ্রেফতার হয়।

এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা-বারুদ উদ্ধার করা হয়েছে।
র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সম্প্রতি নতুন জঙ্গি সংগঠন ‌‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র শীর্ষ নেতাদের ধরতে পাহাড়ে অভিযান শুরু হয়। এই অভিযানে গ্রেফতার হয় জঙ্গি ও বিচ্ছিন্নতাবাদী সংগঠনের ১০ সদস্য।

গ্রেফতার হওয়া ১০ জনের মধ্যে ৪ জনের বাড়ি সিলেট অঞ্চলে। তারা হলেন বিয়ানীবাজার এলাকার ফয়জুল হকের ছেলে জাহাঙ্গীর আহমদ ওরফে জানু(২৭)। গোলাপগঞ্জ এলাকার আতিকুল ইসলামের ছেলে আবু বক্কর সিদ্দিক ওরফে বাপ্পি(২৩)।জগ্ননাথপুর এলাকার সৈয়দ আবুল কালামের ছেলে সৈয়দ মারুফ আহমদ ওরফে মানিক(৩১) ও ছাতক এলাকার আব্দুস ছালামের ছেলে রফু মিয়া (২৩)।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।