রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সৌদিতে আপন দুই ভাই সহ ৩ বাংলাদেশী সড়ক দুর্ঘটনায় নিহত

সৌদিতে আপন দুই ভাই সহ ৩ বাংলাদেশী সড়ক দুর্ঘটনায় নিহত

নিউজ ডেস্ক ◾সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার মনোহরগঞ্জের আপন দুই ভাই সহ ৩ বাংলাদেশি নিহত হয়েছেন। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর ১ টায় ঘটনাটি ঘটে।

জানাযায়,তিন বছর আগে ফারুক সৌদি আরবে যান। সেখানে একটি কোম্পানিতে চাকরি নেন তিনি। ৩/ ৪ মাস আগে তার ছোট ভাই পারভেজকেও একই কোম্পানিতে চাকরি দেন ফারুক। অপরদিকে একই গ্রামের সাদ্দামও ৩ বছর আগে সৌদিতে যান।তারা বৃহস্পতিবার দুপুরে বাজারের উদ্দেশে প্রাইভেট কার নিয়ে বের হন। চালকের আসনে ফারুক ছিলেন।সাথে তার ছোট ভাই পারভেজ ও প্রতিবেশী সাদ্দাম ছিলো। আল কাসিম শহরে পৌঁছার আগে রাস্তায় মোড় নেওয়ার সময় তাদের বহনকারী প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে।

এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এদিকে ৩ জনের নিহতের খবরে মির্জাপুর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। একসঙ্গে ২ সন্তানকে হারিয়ে শোকে স্তব্ধ ফারুকের পরিবার।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, স্থানীয়দের মাধ্যমে ঘটনা শুনেছি। ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। মরদেহ দেশে আনতে তাদের জন্য আইনি সহয়তার জন্য যা প্রয়োজন তা সবই করব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।