রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ট্রাক সহ মদের বিশাল চালান ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

ট্রাক সহ মদের বিশাল চালান ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

নিউজ ডেস্ক ◾র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর অভিযানে ৫৯১ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।এসময় মদ বহনকারী একটি ট্রাক জব্দ করে তারা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জের একটি আভিযানিক দল ২২ মে রাত ০২.১০ ঘটিকার সময় সিলেট জেলার ওসমানীনগর থানাধীন ২নং সাদিপুর ইউনিয়নের শেরপুর টোল প্লাজার উত্তর পাশে অভিযান পরিচালনা করে ৫৯১ বোতল ফেন্সিডিল এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা সিলেট জেলার গোয়াইনঘাট থানার পূর্নানগর এলাকার বাসিন্দা মোঃ সামছুদ্দিন এর ছেলে মহিবুর রহমান (৩০) এবং মৃত আঃ ছালেক এর ছেলে মোঃ গোলাম কিবরিয়া ছালেক (৫০)। তারা একই গ্রামের বাসিন্দা।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকের একটি বিশাল চালান সিলেটের ওসমানীনগর এলাকা দিয়ে রাতের কোন এক সময় নিয়ে যাবে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল ওসমানীনগর শেরপুর টোল প্লাজার উত্তর পাশে সিলেট টু ঢাকাগামী রাস্তার উপর একটি ট্রাক তল্লাশীকালে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৫৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক ফেন্সিডিল ব্যবসায়ীদের গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা অবৈধ ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত মাদক ব্যবসায়ীরা নিত্যনতুন কৌশল অবলম্বন করে বিভিন্ন যানবাহন যোগে মাদক পরিবহনের কাজ করত। সংগ্রহকৃত ফেন্সিডিল ব্যবহার করে এই মাদক ব্যবসায়ী চক্র সিলেট বিভাগের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করত।

র‍্যাব জানায়,মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।