রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সুনামগঞ্জের জামালগঞ্জে দেবরের হাতে ভাবী খুন,র‍্যাবের হাতে আসামি আটক

সুনামগঞ্জের জামালগঞ্জে দেবরের হাতে ভাবী খুন,র‍্যাবের হাতে আসামি আটক

নিউজ ডেস্ক ◾সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে দেবরের হাতে ভাবী খুন হওয়ার ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলার চান্দবাড়ি গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে একরামুল হকের(৪০) দায়ের কোপে তার বড় ভাইয়ের স্ত্রী(ভাবী) সুলেখা বেগম (৫৫) খুন হয়েছেন। ১৩ মে শুক্রবার সকাল ৯টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।এ ঘটনায় উপজেলার ভীমখালি ইউনিয়নের চান্দবাড়ি গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে ও নিহত সুলেখা বেগমের স্বামী আকমল হোসেন বাদী হয়ে ১৪ মে শনিবার তার ছোট ভাই একরামুল হকের বিরুদ্ধে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আকমল হোসেন ও তার ছোট ভাই একরামুল হকের মধ্যে জমি-জমা সংক্রান্ত বিষয়াদি নিয়ে পূর্ব বিরোধ ছিলো। এই বিরোধপূর্ণ জমিতে ধান শুকানোর খলায় সুলেখা বেগম ও তার সন্তানরা গত ৯ মে সোমবার বেলা ১১টায় ধান শুকাতে গেলে একরামুল হক তাদেরকে বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে একরামুল উত্তেজিত হয়ে ধারালো দা দিয়ে তার ভাতিজা, সুলেখা বেগমের প্রবাস ফেরত ছেলে সাইদুল হককে কোপ মারে। এ সময় সুলেখা বেগম তার ছেলের প্রাণ রক্ষার্থে সাইদুলকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলে কোপটি সুলেখা বেগমের মাথায় পড়ে মারাত্মক জখম হয়।আহত সুলেখা বেগমকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। হাসপাতালে চার দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ১৩ মে শুক্রবার সকাল ৯টায় সুলেখা বেগম মারা যান।এ ঘটনার বিষয়ে সিলেটের কোতোয়ালী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক রাজীব রায় জানান, খবর পেয়ে গত ১৩ মে সকালে হাসপাতালে গিয়ে সুলেখা বেগমের মর দেহটি পুলিশ হেফাজতে নিয়ে সুরত হাল রিপোর্ট তৈরি করে এবং ওই দিন ময়না তদন্ত শেষে বিকালে মর দেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ভাবী হত্যা মামলার একমাত্র আসামি একরামকে ধরতে পুলিশের পাশাপাশি মাঠে নামে র‍্যাব।র‍্যাব সিলেটের কানাইঘাট থানার খলুরমাটি গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে আত্মগোপন অবস্থায় রবিবার একরামুল হককে গ্রেফতার করে।বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।