রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের সম্মেলন ৮ জুন

বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের সম্মেলন ৮ জুন

নিউজ ডেস্ক ◾সিলেটে জেলার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের সম্মেলন আগামী ৮ জুন অনুষ্ঠিত হবে।১৫ মে রবিবার উপজেলা কৃষক লীগের বিশেষ বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিয়ানীবাজার পৌর শহরের একটি অভিজাত রেস্তোরাঁয় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন।
উপজেলা কৃষক লীগের আহবায়ক আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরীর।এতে প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামছুল ইসলাম।বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদ ইসলাম, জেলা কৃষক লীগের সহসভাপতি তেরাব আলী, প্রচার সম্পাদক সার্জেন্ট (অব) আব্দুল হোসেন, মৎস্য ও প্রাণী সম্পদ সম্পাদক শামীম কবীর।

উক্ত সভায় আরোও বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আহমদ হোসেন বাবুল,সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির,দপ্তর সম্পাদক বেলাল আহমদ,ধর্ম সম্পাদক আব্দুল মুছব্বির মাস্টার,সদস্য বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন,সুরমান আলী,নোমান আহমদ,আরবাব হোসেন খান,পলাশ আফজাল,ফয়ছল আহমদ ও আফসার উদ্দিন প্রমুখ।
এতে বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ উপজেলার ১০টি ইউনিয়নের কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।