রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিশ্বনাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক খুন

বিশ্বনাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক খুন

নিউজ ডেস্ক ◾সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা টিলা পাড়া গ্রামে রাস্তায় লাকড়ি রাখা নিয়ে কথা-কাটাকাটি করে একপর্যায়ে সংঘর্ষে নিহত হয়েছে এক যুবক।

নিহত যুবক আব্দুল বাসিত(২৮) বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে।তিনি মৃত আপ্তাব আলীর কনিষ্ঠ পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়,শুক্রবার রাত ১২ টার দিকে একই গ্রামের মৃত নামর মিয়ার ছেলে সুমন পিক-আপ দিয়ে লাকড়ি এনে বাড়ির রাস্তায় ফেলে রাখে। খবর শুনে বাসিত বাহির হয়ে লাকড়ি সরাতে বললে সুমন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে একপর্যায়ে উভয়ই সংঘর্ষে লিপ্ত হন।
সংঘর্ষ চলাকালে সুমন ধারালো ছুরি দিয়ে বাসিতের বুকে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে তাৎক্ষণিক সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়।রাত দুইটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে বাসিত হত্যার প্রতিবাদে বিশ্বনাথ উপজেলা ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় বিশ্বনাথ বাজারে এক মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়েছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত মানববন্ধন চলছে।

বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন,এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।বাসিতকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।আসামিদের গ্রেপ্তারের জন্য তৎপর রয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।