রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মসজিদে শিশু নিয়ে আসাকে কেন্দ্র করে এক যুবক নিহত

মসজিদে শিশু নিয়ে আসাকে কেন্দ্র করে এক যুবক নিহত

নিউজ ডেস্ক ◾নরসিংদীর রায়পুরায় মসজিদে শিশু নিয়ে আসাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় লালচান মিয়া (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১০ এপ্রিল) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত বৃহস্পতিবার (৭ এপ্রিল) সন্ধ্যায় রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ সংঘর্ষ হয়। লালচান মিয়া একই গ্রামের ময়দর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (৭ এপ্রিল) সন্ধ্যায় বাহাদুরপুর গ্রামের একটি মসজিদে ইফতারের সময় নুরুল ইসলাম নামে এক ব্যক্তি তার শিশুকন্যাকে নিয়ে যান। কন্যাশিশু মসজিদে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে নুরুল ইসলাম ও তার বাড়ির লোকজনের সঙ্গে পাশের মহল্লার আলাউদ্দিন মিয়ার তর্ক হয়। তর্কের এক পর্যায়ে তা দ্বিমুখী সংঘর্ষে রূপ নেয়।সেই সংঘর্ষে আলাউদ্দিন মিয়ার ভাতিজা লালচান প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে সেদিন রাতেই তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ (রোববার) দুপুরে তার মৃত্যু হয়। নিহতের ঘাড়ে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, একজন মারা গেছে বলে স্থানীয়ভাবে শুনেছি।সংঘর্ষের ঘটনার পরদিন লালচানের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।