রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা বিমানে যান্ত্রিক ত্রুটি,১৫ মিনিট পরে ঢাকায় জরুরি অবতরণ

ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা বিমানে যান্ত্রিক ত্রুটি,১৫ মিনিট পরে ঢাকায় জরুরি অবতরণ

নিউজ ডেস্ক ◾হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ঢাকা থেকে ছেড়ে আসা একটি বিমান সিলেট আসার পথে যান্ত্রিক ত্রুটির কারণে উড্ডয়নের ১৫ মিনিট পর পুনরায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে।বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ৬০৫ যাত্রীবাহী ফ্লাইটে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে পাইলট বিমানটি জরুরি অবতরণ করেন।

জানাযায়, সোমবার (৪ এপ্রিল ২০২২) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৬০৫ ফ্লাইটটি যথাসময় রাত ৮:৪৫ ঘটিকার সময় ঢাকা থেকে সিলেট আসার পথে উড্ডয়নের ১৫ মিনিট পর যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এ কারণে ফ্লাইটটি ঘুরে আবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।যান্ত্রিক ত্রুটি দেখা দিলে মাইকে ঘোষণা করা হয়, যান্ত্রিক ত্রুটির কারণে আমরা ফ্লাইটটি ঘুরিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করছি।তখন সকল যাত্রীর মধ্যে এক অজানা আতংক বিরাজ করে।

ফ্লাইটিতে ৫০ জন যাত্রী ছিলেন বলে জানা গেছে। সবাই অক্ষত ও নিরাপদে অবতরণ করেন।

পরে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ বিমানের অন্য একটি ফ্লাইটে যাত্রীদেরকে সিলেট পৌঁছে দেয়।এই ফ্লাইট সিলেট এসে পৌঁছায় রাত ১১:৩৮ মিনিটের সময়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।