রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজারের দুবাগে আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন

বিয়ানীবাজারের দুবাগে আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন

নিউজ ডেস্ক ◾বাংলাদেশ আওয়ামীলীগ বিয়ানীবাজার উপজেলার ৩নং দুবাগ ইউনিয়ন শাখার বর্ধিত সভা আজ বিকেল ৪ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান(ফজলাই)।

ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুক আহমাদের সঞ্চালনায় আয়োজন এ সভায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। আতাউর রহমান খান।বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আহমাদ হোসেন বাবুল,সহ-সভাপতি ও সাংগঠনিক টিমের প্রধান সমন্বয়ক অধ্যাপক আব্দুল খালিক,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জুবের আহমদ,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন,শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আব্দুল কাদির,উপজেলা আওয়ামীলীগের সদস্য নোমান আহমদ,আব্দুস সালাম, পলাশ আফজাল,ইকবাল হোসেন তারেক,আছার উদ্দিন।তাছাড়া উপজেলা কৃষক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহ্বায়ক শাহ আলম।

এতে আর উপস্থিত ছিলেন দুবাগ ইউনিয়ন আওয়ামিলীগ,বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় দ্রুত ওয়ার্ড কমিটি গঠন করে ইউনিয়ন কাউন্সিলের প্রস্তুতি গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।