শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
চুনারুঘাটে ভেজাল কীটনাশক বিক্রির দায়ে প্রশাসনের অভিযান

চুনারুঘাটে ভেজাল কীটনাশক বিক্রির দায়ে প্রশাসনের অভিযান

দর্পণ ডেস্ক : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নে অবৈধভাবে ভেজাল কীটনাশক বিক্রি প্রতিরোধে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন সরকার ও সহযোগী টিম এই অভিযান পরিচালনা করেন।

অভিযানে লাইসেন্স ছাড়া মুদি দোকানে অবৈধভাবে কীটনাশক বিক্রির দায়ে গণেশপুর বাজারে ও পাইকপাড়া বাজারের আলাই মিয়ার দোকান থেকে প্রায় ১০ বস্তা সার, ১৮ কেজি ম্যাগনেশিয়াম ও ৪ কেজি বালাইনাশক জব্দ করা হয়। এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা এই ভেজাল ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রয়কারী ব্যবসায়িদেরকে আগামী পাঁচ কার্য দিবসের মধ্যে স্বশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা কৃষি অধিদপ্তরের কর্মকর্তা জানান- উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মিণী করোনা আক্রান্ত হওয়ায় তিনিও কোয়ান্টাইনে আছেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক সাথে অফিস ও অভিযান পরিচালনা করছেন। তাই এই অবৈধভাবে ব্যবসা পরিচালনাকারীদেরকে উপজেলা কার্যালয়ে ডাকা হয়েছে।

এ ধরণের অপরাধ ও অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন সরকার।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।