বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
চুনারুঘাটে ভেজাল কীটনাশক বিক্রির দায়ে প্রশাসনের অভিযান

চুনারুঘাটে ভেজাল কীটনাশক বিক্রির দায়ে প্রশাসনের অভিযান

দর্পণ ডেস্ক : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নে অবৈধভাবে ভেজাল কীটনাশক বিক্রি প্রতিরোধে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন সরকার ও সহযোগী টিম এই অভিযান পরিচালনা করেন।

অভিযানে লাইসেন্স ছাড়া মুদি দোকানে অবৈধভাবে কীটনাশক বিক্রির দায়ে গণেশপুর বাজারে ও পাইকপাড়া বাজারের আলাই মিয়ার দোকান থেকে প্রায় ১০ বস্তা সার, ১৮ কেজি ম্যাগনেশিয়াম ও ৪ কেজি বালাইনাশক জব্দ করা হয়। এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা এই ভেজাল ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রয়কারী ব্যবসায়িদেরকে আগামী পাঁচ কার্য দিবসের মধ্যে স্বশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা কৃষি অধিদপ্তরের কর্মকর্তা জানান- উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মিণী করোনা আক্রান্ত হওয়ায় তিনিও কোয়ান্টাইনে আছেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক সাথে অফিস ও অভিযান পরিচালনা করছেন। তাই এই অবৈধভাবে ব্যবসা পরিচালনাকারীদেরকে উপজেলা কার্যালয়ে ডাকা হয়েছে।

এ ধরণের অপরাধ ও অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন সরকার।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।