মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫

সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫

নিউজ ডেস্ক :: সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা পয়েন্ট ও জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

জানাযায়, আজ বৃহস্পতিবার বিকেল পৌনে ৫ টার দিকে একটি সিএনজি শেওলা পয়েন্ট দিয়ে বিয়ানীবাজার যাচ্ছিল।এ সময় সিএনজি ড্রাইভারের কুলে একটি শিশু ছিল।একটি শিশু নিয়ে বেপরোয়া ও এলোপাতাড়ি ড্রাইভিং দেখে পিছে থাকা ট্রাকের ড্রাইভার তাকে সতর্ক থাকতে বললে সিএনজি ড্রাইভার ক্ষিপ্ত হয়ে উঠলে তাদের মধ্যে সংঘর্ষ বেধে যায়।এসময় পিছনে থাকা সুমাইয়া এন্টারপ্রাইজ এর একটি রিজার্ভ বাসে অন্তত ৩০ জন সিএনজি ড্রাইভার বাস থামিয়ে নেমে পড়লে সংঘর্ষ মারাত্মক আকার ধারণ করে।ট্রাক ড্রাইভার কামাল সহ শেওলা পয়েন্টে উভয় পক্ষের ৭/৮ জন আহত হন।এরপর ঘটনাটি জিরো পয়েন্ট পর্যন্ত ছড়িয়ে পড়লে আরো ৭/৮ জন সহ অন্তত ১৪ জন আহত হন। এসময় সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা ও জিরো পয়েন্টে দীর্ঘ যানজট হয়।

বিয়ানীবাজার থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।খবর পেয়ে বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ঘটনাস্থলে এসে উভয় পক্ষ কে শান্ত থাকতে বলেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পক্ষ থানায় মামলা দায়ের করেনি।আহতদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।