রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ বিশ্বের দরবারে স্বমহিমায় উদ্ভাসিত

বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ বিশ্বের দরবারে স্বমহিমায় উদ্ভাসিত

নিউজ ডেস্ক :: ১৯৭৫ এর ১৫ আগষ্ট ভোর বেলা মসজিদে মুয়াজ্জিন যখন বলছিলেন ‘আসসালাতু খাইরুম মিন্নান নাউম’ তখন ঘাতকেরা বঙ্গবন্ধু’র শাহাদাত বরণ মধ্য দিয়ে ওরা ভেবেছিলো বাংলা ও বাঙালিদের শেষ করে দিলো , কিন্তু না, বঙ্গবন্ধু র বাংলাদেশ আজ তাঁর সুযোগ্য তনয়া দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের দরবারে বাংলাদেশ স্বমহিমায় উদ্ভাসিত। বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নশীল জাতি। বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট মহানগর এর জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিলের ভার্চুয়াল আলোচনা সভাপতির বক্তব্যে রাজা জিসি হাই স্কুল, সিলেটের প্রধান শিক্ষক ও সভাপতি বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট মহানগর মোহাম্মদ আবদুল মুমিত এ কথাগুলো বলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের ভার্চুয়াল সভাপতি মোহাম্মদ আবদুল মুমিতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.ফয়সল আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.এলাইছ মিয়া, রামকৃষ্ণ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার ভট্রাচার্য্য, সাউথ সুরমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হক,জহির-তাহির মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক ও সমিতির সাংগঠনিক সম্পাদক মো.আবদুল বাছিত, রসময় মেমোরিয়াল হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক অসীম রঞ্জন তালুকদার, হাজী আব্দুস সত্তার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুর রহমান খোরাসানী, মইন্নুনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ইলোরা আজিজ, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নুরুন নাহার চৌধুরী,শাহজালাল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমিনুল ইসলাম, পাঠানটুলা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ননী গোপাল রায় প্রমুখ।

ভার্চুয়াল অনুষ্ঠানে আরো সংযুক্ত ছিলেন রসময় মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক রফিকুল আলম, বাদাঘাট মডেল স্কুল ও কলেজর প্রধান শিক্ষক আহমদ আলী, শাহজালাল উপশহর হাই স্কুলের প্রধান শিক্ষক লুৎফর রহমান চৌধুরী, রাজা জিসি হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক হাছিনা মমতাজ প্রমুখ।
ভার্চুয়াল সভা শেষে জহির-তাহির মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মো.আব্দুল বাছিত দোয়া পরিচালনা করে বঙ্গবন্ধুকে শাহাদাতের মর্যাদা দান করতে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।