শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
র‍্যাবের অভিযানে অস্ত্র সহ ৫ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

র‍্যাবের অভিযানে অস্ত্র সহ ৫ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক :: মৌলভীবাজার জেলার বড়লেখা থানা এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব-৯ বিদেশী অস্ত্র ও গুলি সহ অস্ত্র ব্যবসায়ী চক্রের ০৫ সদস্যকে গ্রেফতার করেছে।

০৬ আগষ্ট রাত সোয়া ৮ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সদর কোম্পানী (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরিফুল ইসলাম, পিএসসি, এএসসি (অধিনায়ক র‌্যাব-৯), মেজর মোঃ মঈনুল ইসলাম এবং সিনিঃ এএসপি লুৎফুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন মোনাদী ০২ নং ওয়ার্ডস্থ সৎপুর ব্রীজের পশ্চিমপাড় সংলগ্ন মোনাদি-পাকসাইলগামী পাকা রাস্তার উপর হইতে অভিযান পরিচালনা করে ১টি বিদেশী রিভলবার,৪ রাউন্ড গুলি,১টি সিএনজি,৫টি মোবাইল,৮টি সীম কার্ড ও নগদ ২০,০০০/- টাকা জব্দসহ ১। কবির আহমেদ(৪৪), পিতা- হাদিস আলী, সাং- রাংজিওল, থানা- গোলাপগঞ্জ, ২। তারেক আহমেদ @ তাহের (২৭), পিতা- বদরুল হক , সাং- হাওর তলা, থানা- গোলাপগঞ্জ, ৩। লিমন আহমেদ (২৪), পিতা- মৃত জমির আলী, সাং- মানিক কোনা, থানা- ফেঞ্চুগঞ্জ, ৪। কৌশিক বিশ্বাস (২০), পিতা- মৃত আরেশ বিশ্বাস , সাং- রাংজিওল, থানা- গোলাপগঞ্জ, ৫। আলী হোসেন (৩৪), পিতা- মৃত পিতা নবীবুর রহমান , সাং- ফতেহপুর, থানা- গোলাপগঞ্জ, সর্ব জেলা- সিলেটদের’কে গ্রেফতার করে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে The Arms Act, 1878 এর 19(A)/19(f) ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সহ মৌলভীবাজার জেলার বড়লেখা থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।