শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মর্গে বর; বিয়ে হবেনা কাল

মর্গে বর; বিয়ে হবেনা কাল

নিউজ ডেস্ক ::বিয়ের সব আয়োজন শেষ। আজ বৃহস্পতিবার রাতে সীমিত পরিসরে গায়েহলুদ হওয়ার কথা।আর রাত পোহালেই শুক্রবার বিয়ে।গতকাল বুধবার দুপুর থেকে বন্ধ পাওয়া যায় তার মোবাইল নম্বর। এতে চিন্তিত হয়ে পড়ে পরিবার পরিজন।এরপর খোঁজ নেওয়া হয় তার ভাড়া বাসায়। সেখানে এসে ডাকাডাকি করেও সাড়া মেলেনি। খবর দেওয়া হয় পুলিশকে।

এরপর দরজা ভেঙে ঘরে প্রবেশ করে পুলিশ।সেখানে চলছে টেলিভিশন। তার সামনেই পড়ে আছে স্বপনের মৃতদেহ। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মৃত এই ব্যাক্তির নাম মজিবুর রহমান স্বপন।তিনি কুমিল্লার নাঙ্গলকোটের আশারকোটা গ্রামের মাওলানা আব্দুল গফুরের ছেলে। কুমিল্লা নগরীর নানুয়ার দিঘিরপার এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।সেখান থেকেই তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

আগামীকাল শুক্রবার স্বপনের তৃতীয় বিয়ে হওয়ার দিন ধার্য ছিল। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ এবং দ্বিতীয় স্ত্রীর মৃত্যুর পর পারিবারিকভাবে আবারও তার বিয়ে ঠিক হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহে আঘাতের চিহ্ন না থাকলেও, মুখ থেকে কিছু রক্ত বের হয়েছিল।তাই ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া কিছু বলা যাবেনা। এদিকে মৃতের পরিবার থেকে দাবি করা হচ্ছে, তিনি স্ট্রোক করে মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।