শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গভীর রাতে একা নৌকা নিয়ে কেন বেরিয়ে পড়লেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান!

গভীর রাতে একা নৌকা নিয়ে কেন বেরিয়ে পড়লেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান!

পলাশ আফজাল :: ইতিহাসে আছে ইসলামের ২য় খলিফা হযরত ওমর ফারুক (রাঃ) রাতের অন্ধকারে একা ঘুরে দেখতেন কে কোন অবস্থায় আছে।তারপর তিনি মানুষের দুঃখ-কষ্ট লাগবের জন্য সে অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নিতেন।

চারিদিকে অন্ধকার।ভীতিকর পরিবেশ।আকাশের পরিস্থিতি কখন যে কি হয় কে জানে।এমনি ভয়ংকর অন্ধকারাচ্ছন্ন পরিস্থিতিতে সুনামগঞ্জে নিজের গ্রামের বাড়ির পেছনের নদী দিয়ে একাই নৌকা নিয়ে বেবিয়ে পড়লেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

বুধবার (২৬ মে) রাতে তার ব্যক্তিগত সহকারী জুয়েল আহমদ ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে নদীতে পরিকল্পনামন্ত্রীর নৌকা নিয়ে ঘোরার ছবি পোস্ট করেন।

ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘সুনামগঞ্জ জেলার আলোকিত ভালো লাগার ও ভালবাসার মানুষ প্রিয় নেতা গন প্রজাতন্ত্রী [গণপ্রজাতন্ত্রী] বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।’

জানা গেছে, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বৃহস্পতিবার ও শুক্রবার নিজ নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে বিভিন্ন কর্মসূচিতে যোগ দেয়ার জন্য বুধবার সুনামগঞ্জে আসেন। পরে রাতে বাড়ির পেছনের নদী দিয়ে  একাই নৌকা নিয়ে বেবিয়ে পড়েন।

ধারনা করে বলা যায়,তিনি শখের বসে নয়; নিজ এলাকাকে নির্জনে একান্ত মনের খুব কাছাকাছি থেকে দেখার এবং অনুভব করার জন্য রাতের অন্ধকারে আরামের ঘুমের সময়কে বিসর্জন দিয়ে বেরিয়ে ছিলেন একাই নৌকা নিয়ে। যদি শখের বসে হত তাহলে সথে রাখতেন প্রিয়জন সহ নিরাপত্তা কর্মীদের।তিনি সবাইকে ঘুমিয়ে রেখে গভীর রাতে কেন বেরিয়ে পড়লেন হয়ত কোনদিন জানা যেতে পারে উনার নিজ মুখ থেকে। সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে আমাদেরকে।

 

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।