শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মোবাইলে ওবায়দুল কাদের সহ আওয়ামী লীগের ৩ নেতাকে হত্যার হুমকি

মোবাইলে ওবায়দুল কাদের সহ আওয়ামী লীগের ৩ নেতাকে হত্যার হুমকি

নিউজ ডেস্ক :: মোবাইল ফোনে কল করে সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ তিন জনকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিমের মোবাইলে কল করে এই হুমকি দেয় অপরিচত এক ব্যক্তি।

জানাযায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সেতুমন্ত্রী ছাড়াও এই তালিকায় রয়েছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিম।

এ এইচ এম খায়রুল আনম সেলিম হুমকির সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, একটি অপরিচিত নম্বর থেকে আমার মুঠোফোনে কল আসে। ফোন রিসিভ করে হ্যালো বললে ফোনের অপরপ্রান্ত থেকে বলা হয়, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে, আমাকে এবং নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে হত্যা করা হবে। কারণ, আমরা নাকি নোয়াখালী ডিসি, এসপিকে বাঁচানোর চেষ্টা করছি।

এরপর কে বলছেন জানতে চাইলে আবারো একই কথা বলেন অপরিচিত ওই ব্যক্তি। আর কোনো কথা না বলে সংযোগ কেটে দেয়। এ বিষয়ে তিনি নোয়াখালী পুলিশ সুপারকে অবহিত করেছেন বলে জানান।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, বিষয়টি আমরা অবগত হয়েছি। খতিয়ে দেখা হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।