শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিবচরে উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করলো বিএনপি

শিবচরে উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করলো বিএনপি

দর্পণ ডেস্ক : মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের উপ-নির্বাচনের বিএনপি প্রার্থী চৌধুরী নাদিরা আক্তার ফলাফল প্রত্যাখ্যান করেছেন। একই সাথে পুনরায় নির্বাচনের মাধ্যমে সুষ্ঠু ভোট দাবি করেন।মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেল ৪টার দিকে শিবচরের পাঁচ্চরে নিজ বাসবভনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব দাবি তুলে ধরেন।

তিনি বলেন, নির্বাচন শুরু হওয়ার পর থেকে অধিকাংশ কেন্দ্র থেকে বিএনপি সমর্থক ও এজেন্টেদের বের করে দেয়া হয়েছে।

এ সময় নির্বাচনে অনিয়ম ও কারচুরির অভিযোগ করে তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ধানের শীষ প্রতীকে শতকরা ৯৫ ভাগ ভোট পেয়ে বিজয়ী হতাম। এজন্য পুনরায় নির্বাচনের দাবি করা হচ্ছে ।

এদিকে, শিবচর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো. হারুন-অর রশিদ জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। বিএনপির প্রার্থী তার কোন অভিযোগ রির্টানিং কর্মকর্তাকে অবগত করেননি। তাই পুনরায় নির্বাচনের কোন সুযোগও নেই।

উল্লেখ্য, গত ১০ জুন শিবচর উপজেলা চেয়ারম্যান সামচুউদ্দিন খানের মৃত্যুতে শূন্য হয় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ। এ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল লতিফ মোল্লা ও বিএনপির মনোনীত প্রার্থী চৌধুরী নাদিরা আক্তার প্রতিদ্বন্দ্বিতা করেন। আব্দুল লতিফ মোল্লা শিবচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। চৌধুরী নাদিরা আক্তার তিনি জেলা বিএনপি ও শিবচর উপজেলা বিএনপির সদস্য পদে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।