শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেট জকিগঞ্জ সড়কে প্রাণ হারালো এমসি কলেজের ছাত্র রেদোয়ান

সিলেট জকিগঞ্জ সড়কে প্রাণ হারালো এমসি কলেজের ছাত্র রেদোয়ান

দর্পণ ডেস্ক◾সিলেট জকিগঞ্জ সড়কে সিএনজি অটোরিক্সা ও টেম্পুর মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন এমসি কলেজের অনার্স (অর্থনীতি বিভাগের)৩য় বর্ষের ছাত্র রেদোয়ান মাহমুদ চৌধুরী (২৪)।

স্থানীয় সূত্রে জানা যায়,বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে সিলেট জকিগঞ্জ সড়কের কানাইঘাট উপজেলার সড়কের বাজার ঈদগাহ নামক স্থানে সিএনজি অটোরিকশা ও টেম্পু(দশসিটা) গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রেদোয়ান মাহমুদ চৌধুরীর মৃত্যু হয়।
এ সময় রেদোয়ান মাহমুদের মা সহ ৩ জন গুরুত্বর আহত হন। আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়। আহত একজনের একটি হাত শরীর থেকে ছিটকে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়।

নিহত রেদোয়ান মাহমুদ চৌধুরী জকিগঞ্জের মানিকপুর ইউপির খলাদাফনিয়া গ্রামের মাওলানা কবির আহমদের একমাত্র ছেলে। বাবা-মায়ের একমাত্র ছেলে রেদোয়ান মাহমুদ চৌধুরী এমসি কলেজের অনার্স অর্থনীতি বিভাগের ৩য় বর্ষে লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে পত্রপত্রিকায় নিয়মিত লেখালেখি করতেন। এমনকি সড়ক দুর্ঘটনা নিয়েও বিভিন্ন সময় একাধিক গণমাধ্যমে তার লেখা প্রকাশিত হয়ছে। কিন্তু অবশেষে রেদোয়ানের মৃত্যু সড়কেই ঘটলো।

পারিবারিক সূত্রে জানাগেছে, সম্প্রতি সময়ে আমেরিকান কন্যার সঙ্গে  রেদোয়ান মাহমুদ চৌধুরীর আকদ অনুষ্ঠান হয়েছে। কিন্তু নববধূ ঘরে ওঠানোর আগেই রেদোয়ান মাহমুদ চৌধুরী চলে গেলো না ফেরার দেশে। শুক্রবার রেদোয়ান মাহমুদ চৌধুরীর দাদির শিরনী অনুষ্ঠান বাড়িতে হবে। দাদির শিরনীতে অংশ নিতে সিলেট শহর থেকে মাকে সঙ্গে নিয়ে বাড়িতে ফিরছিলেন তিনি।তারা সিলেটের খাদিম নগর এলাকায় বসবাস করতেন।

এদিকে সদাহাস্যজ্বল মেধাবী শিক্ষার্থী রেদোয়ান মাহমুদ চৌধুরীর মৃত্যুতে শোক নেমে এসেছে পুরো উপজেলায়। সড়কে একেরপর এক তরতাজা প্রাণ বিলিন হওয়ার ঘটনায় চাপা ক্ষোভ দেখা দিয়েছে সর্বত্র।সম্প্রতি সময়ে কয়েকটি সড়ক দুর্ঘটনা ঘটেছে সিলেট জকিগঞ্জ সড়কে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছি এবং আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।