শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে বিভিন্ন মামলার পলাতক আসামি গ্রেফতার

নবীগঞ্জে বিভিন্ন মামলার পলাতক আসামি গ্রেফতার

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে।

জানাযায়, মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের দেবপাড়াা বাজার এলাকা থেকে পুলিশ ফাঁড়ি পুলিশের এএসআই মোঃ মোশাহিদ কামাল একদল সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান।

এসময় বিভিন্ন মামলায় পলাতক আসামি মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই গ্রামের আব্দুল মতিন চৌধুরীর পুত্র তোফায়েল চৌধুরী (২৫)কে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে শেরপুর ফাঁড়ি পুলিশের এএসআই মোঃ মোশাহিদ কামাল এর সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন যাবৎ সে পলাতক ও আত্মগোপনে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।