শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
টাঙ্গাইলে দুই মুখ ও চার চোখ বিশিষ্ট এক শিশুর জন্ম

টাঙ্গাইলে দুই মুখ ও চার চোখ বিশিষ্ট এক শিশুর জন্ম

দর্পণ ডেস্ক : প্রতিদিন আমাদের আশেপাশে কত অদ্ভুত ঘটনাই না ঘটে। তাই বলে, এক মাথা চার চোখ! টাঙ্গাইলের ঘাটাইলে এমন এক ঘটনা ঘটেছে। এক মাথা,দুই মুুুখ ও চার চোখ বিশিষ্ট এক কন্যা শিশুর জন্ম দিয়েছে স্বপ্না নামে এক গৃহবধূ।

উপজেলা সদরের ডিজিটাল ক্লিনিক এন্ড নাসিং হোমে রোববার বিকাল ৫টায় শিশুটি জন্ম গ্রহণ করে। ক্লিনিকের ম্যানেজার ও গৃহবধূর শ্বশুর মোকছেদ আলী জানান, টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মাদারজানি গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী স্বপ্না বেগম। স্বপ্নার বাবার বাড়ি ভূয়াপুর উপজেলার পাচ তেইল্লা গ্রামে। দেড় বছর আগের তার বিয়ে হয়।

রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে সিজারিয়ান অপরাশেন করানোর জন্য উপজেলা সদরের ডিজিটাল ক্লিনিক এন্ড নাসিং হোমে ভর্তি করান। বিকাল ৫টায় তার অপারেশন করানো হয়। অপারেশন করান ডা. মো. ইসহাক আলী।

এ সময় এক মাথা দুই মুখ চার চোখ বিশিষ্ট এক কন্যা শিশুর জন্ম দেয় ওই গৃহবধূ। জন্ম দেয়ার এক ঘন্টা পর শিশুটি মারা যায়। খবর পেয়ে মুহুর্তের মধ্যে শিশুটিকে দেখতে ভিড় জমে যায় ক্লিনিকটিতে। পরে গৃহবধূর পরিবার শিশুটিকে দাফন করানোর জন্য বাড়িতে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।