শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ছাতক সোশ্যাল ফোরাম সিলেট এর সাধারণ সভা সম্পন্ন

ছাতক সোশ্যাল ফোরাম সিলেট এর সাধারণ সভা সম্পন্ন

দর্পণ ডেস্ক : সিলেটে অবস্থানরত ছাতকের নাগরিকদের নিয়ে গঠিত অরাজনৈতিক সামাজিক সংগঠন ছাতক সোস্যাল ফোরাম, সিলেট এর এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ১৪ নভেম্বর সন্ধ্যায় আম্বরখানাস্থ অস্থায়ী কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন ফোরামের আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি মুহিবুর রহমান।
সভায় ফোরামের মনোগ্রাম ও বার্ষিক ক্যালেন্ডার চুড়ান্ত করতে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও সাত সদস্য বিশিষ্ট সংবিধান প্রণয়ন কমিটি গঠন করা হয়। পাশাপাশি বিভিন্ন পরিকল্পনা ও প্রস্তাব গৃহীতি হয়।
সভায় বক্তারা বলেন, পারষ্পরিক সম্পৃতি বৃদ্ধি, আঞ্চলিক দাবি দাওয়া আদায় ও ভবিষ্যত প্রজন্মের জন্য একটি সুন্দর সমাজ ও পরিবেশ তৈরী করতে এই ফোরাম কাজ করে যাবে।
ফোরামের সদস্য সচিব হাফিজ আহমদের পচিালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শিক্ষাবিদ বদরুদ্দোজা মো: ইয়াহইয়া চৌধুরী,
শিক্ষাবিদ ওয়াহিদুল হক, জাউয়া বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল গফফার, এনজেএল হাসপাতালের এমডি এডভোকেট রেজাউল করিম তালুকদার, সিসিএফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকজালাল আহমদ, ছাতক বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গির আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী শাহ আলম, জেলা আইনজীবি সমিতির সদস্য এডভেঅকেট শফিকুল ইসলাম, ব্যবসায়ী আরিফ খান, আবু তাহের আহমদ, আতিকুর রেজা চৌধুরী রেজা সেলিম, ব্যবসায়ী সাইফুল আলম, বাবু সমরেন্দ্র কর, মদীনা মার্কেট আখতার শপিং সিটির স্তত্তাধিকারী আখতার আহমদ, সিনিয়র সাংবাদিক আশরাফ চৌধুরী রাজু, ব্যবসায়ী রফিক আহমদ চৌধুরী, জাউয়া বাজার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক শিব্বির আহমদ, আল আরাফাহ ইসলামি ব্যংকের ব্যবস্থাপক কয়সর আহমদ খান, ব্যবসায়ী নজমুল হোসেন, আলী আমজদ, মতিন ট্রেডার্সেও স্বত্তাধিকারী হাজী আমির হোসেন, আডিএলসি এর ম্যানেজার এনাম আহমদ চৌধুরী ইমন, সিটি ব্যংকের সহকারী

ব্যবস্থাপক সেলিম আহমদ, রুপালী ব্যংকের ব্যবস্থাপক আজাদ হোসাইন, আইনজীবি সহকারী সদরুল আমিন মজনু, এটিএম তারেক, কামরুল ইসলাম জাহেদ, বাহা উদ্দিন নোমান, সাংবাদিক এনামুল হক, সাংবাদিক মারুফ আহমদ, শাফি মোহাম্মদ বদরুদ্দোজা, সমর কুমার সরকার, প্রকাশ দেবনাথ তপু,
ব্যবসায়ী নূর আলম, মোহাম্মদ আজির উদ্দিন, আব্দুল হামিদ, খসরু মিয়া,ফখরুল ইসলাম শামীম,হোসাইন আহমদ তালুকদার, এলিট আচার্য্য, রাসেল মাহমুদ, লায়েক মিয়া, জহুর উদ্দিন, মুজিবুর রহমান, হুমায়ুন রশীদ শাহীন, মুন্না আহমদ, মাহমুদ হাসান আরিফ, অসিম দেবনাথ, শামীম আহমদ, ইমন ধর, মুজাক্কির আহমদ, রানা আহমদ, সুয়েব মাহমুদ, মাওলানা মামুনুর রশিদ, টনি কুমার আচার্য্য।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।