শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গেইলকে সঙ্গে নিয়ে ক্রিকেটে নাম লেখালেন সালমান

গেইলকে সঙ্গে নিয়ে ক্রিকেটে নাম লেখালেন সালমান

দর্পণ ডেস্ক : ক্রিকেটের সঙ্গে বলিউডের অনেকটা আত্মার সম্পর্কই বটে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দিকে নজর দিলেই সেটি স্পষ্ট। আইপিএলে বেশ কয়েকটি দলের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত বলিউড সুপারস্টাররা।

আইপিএলের দল কলকাতা নাইট রাউডার্সের মালিকানায় আছেন বলিউড তারকা শাহরুখ খান। কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানার সঙ্গে যুক্ত আছেন অভিনেত্রী প্রীতি জিনতা। এ ছাড়া ক্যারিবিয়ার প্রিমিয়ার লিগেও (এলপিএল) একটি দলের মালিক শাহরুখ।

শাহরুখ-প্রীতির পর এবার এই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন আরেক সুপারস্টার সালমান খান। লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) দল কিনেছেন তিনি। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের বরাতে এমন খবরই পাওয়া গেছে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, কেন্ডি টাসকার্সের মালিকানা কিনেছেন সালমান এবং তার পরিবার। মালিকানায় সালমান ছাড়াও তার দুই ভাই সোহেল খান এবং সেলিম খানও আছেন বলে জানা গেছে।

তবে দলে আছে বিশেষ চমক। কেননা এই দলে ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইলকে ভিড়িয়েছেন সালমান খান। অভিজ্ঞ আর তারুণ্যনির্ভর দল গড়ে বেশ আশাবাদী সালমান ও সোহেল।

গেইল ছাড়াও দলে আছেন কুশাল পেরেরা, লিয়াম প্লাঙ্কেট, পেসার ওয়াহাব রিয়াজ, কুশল মেন্ডিস এবং নুয়ান প্রদীপের মতো তারকারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।