শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গরুচুরি করতে গিয়ে গণপিটুনিতে মৃত্যু

গরুচুরি করতে গিয়ে গণপিটুনিতে মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে গরু চুরি করতে গিয়ে জনতার গণপিটুনিতে মাছুম মিয়া (৩০) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মাছুম মিয়া মাধবপুর উপজেলার নোয়াপাড়া গ্রামের বক্কর আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, একটি সংঘবদ্ধ চোরের দল সোমবার ভোররাতে মাধবপুর উপজেলার ছাতিয়াই এলাকায় গরু চুরি করতে যায়। এ সময় তারা ওই এলাকার আব্দুল মতিন মিয়ার গোয়াল ঘর থেকে গরু চুরি করে বাহিরে বের করলে বিষয়টি এলাকাবাসী আঁচ করতে পারে।

এ সময় স্থানীয় লোকজন ধাওয়া করলে সাথে থাকা সব চোর পালিয়ে গেলেও মাছুম মিয়া ধরা পড়েন। পরে স্থানীয় লোকজন তাকে গণপিটুনি দেয়।

খবর পেয়ে ছাতিয়াই ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি ইকবাল হোসেন আরো জানান- এ ঘটনায় গরুর মালিক আব্দুল মতিন বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।