শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জৈন্তাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩

জৈন্তাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩

নিউজ ডেস্ক ◾সিলেটের জৈন্তাপুর উপজেলার  মোকামপুঞ্জি এলাকায় মোটরসাইকেল পিকআপ গাড়ির সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ২ জন।

জানাযায়,সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার মোকামপুঞ্জি এলাকায় বেইলি গার্ডেন স্কুলের সামনে ডিআই পিকআপ গাড়ির সাথে ৩টি মোটরসাইকেলের মূখোমূখি সংর্ঘষে মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত হয়েছেন।তারা হলেন+জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর পুত্র ফয়সাল রেজা (২৫) ও সৈয়দ শিহাব আহমদ (২৪) ও একই গ্রামের আব্দুল হান্নানের ছেলে সৈয়দ পাবেল।গুরুত্বর আহত হয়েছেন ২ জন।তাদেরকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
৫ মার্চ মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটে। নিহত সৈয়দ শিহাব আহমদ মোকামবাড়ি গ্রামের মো: আলা উদ্দিনের পুত্র।
খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। স্থানীদের সহযোগিতায় আহতের উদ্বার করে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে আসা হয়।
পরে গুরুত্বর আহত ফয়সল ও পাবেল কে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। সিলেটে চিকিৎসাধীন অবস্থায় ফয়সাল রেজা মারা যান এবং জৈন্তাপুর হাসপাতালে নিয়ে আসার পর মারা যান শিহাব আহমদ। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

উল্লেখ্য, এর আগে গত দুই দিনে সিলেট জকিগঞ্জ রোডের হেতিমগঞ্জ এলাকায় এক পুলিশ সদস্য ও বিয়ানীবাজার এলাকায় এক তরুণ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।