সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
র‍্যাবের অভিযানে চুনারুঘাট থেকে সরকারি ত্রানের চাল উদ্ধার

র‍্যাবের অভিযানে চুনারুঘাট থেকে সরকারি ত্রানের চাল উদ্ধার

নিউজ ডেস্ক :: র‌্যাব ৯ এর একটি অভিযানিক দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৬০০ কেজি সরকারি ত্রানের চাল উদ্ধার করেছে।

০৬ জুলাই দুপুর সাড়ে ১২ ঘটিকার সময় র‌্যাব-৯, সিলেট এর আওতাধীন সিপিসি-১, হবিগঞ্জ কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ১০নং মিরাশী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পশ্চিম আলোনিয়া গ্রামের লেদুরিয়া বাড়ীর চান মিয়ার মাটির গুদাম ঘরে র‌্যাবের আভিযানিক দল সঙ্গীয় ফোর্সসহ লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এবং সিনিঃ এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে চান মিয়ার মাটির গুদাম ঘর তল্লাশী করে সরকারের বরাদ্দকৃত ত্রানের চাল ৬০০ কেজি উদ্ধার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত ৬০০ কেজি সরকারি ত্রানের চাল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর ১(বি) ধারায় মামলা দায়ের পূর্বক উদ্ধারকৃত ত্রানের চাল হস্তান্তর করে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।