শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
১০ বছরের নিখোঁজ শিশুর সন্ধান চায় পরিবার

১০ বছরের নিখোঁজ শিশুর সন্ধান চায় পরিবার

নিউজ ডেস্ক :: মৌলভিবাজারের রাজনগর উপজেলার তুলাপুর গ্রামের (খেয়াঘাট বাজার) খেলার মাঠ থেকে নাহিদ মিয়া নামের ১০ বছরের এক শিশু গত ২৭ জুন সন্ধ্যার পর থেকে নিখোঁজ হয়।

সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে তার কোন সন্ধান পাওয়া যায়নি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল সাদাকালো টি-শার্ট ও ট্রাউজার। তার উচ্চতা প্রায় ৪ ফুট, গায়ের রং উজ্জ্বল শ্যামলা,মুখমণ্ডল গোলাকার।সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

সকল আত্মীয় স্বজনের বাড়ি সহ সম্ভাব্য সব যায়গায় খুঁজে না পাওয়ায় নিখোঁজ শিশুর পরিবারের পক্ষ থেকে রাজনগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।এই জিডি নং – ১৪৬২, তারিখ ৩০.০৬.২১ ইং।

কোন হৃদয়বান ব্যাক্তি শিশুটির সন্ধান পেলে 01320696024 তার পিতা হারুন মিয়ার সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে তার পরিবারের পক্ষ থেকে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।