বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
সাংবাদিক পরিচয়ধারী বিয়ানীবাজারের শীর্ষ ছিনতাইকারী, অস্ত্র ও অপহরণ মামলার পলাতক আসামি হাসান গ্রেপ্তার

সাংবাদিক পরিচয়ধারী বিয়ানীবাজারের শীর্ষ ছিনতাইকারী, অস্ত্র ও অপহরণ মামলার পলাতক আসামি হাসান গ্রেপ্তার

নিউজ ডেস্ক :: সিলেটে বিয়ানীবাজার থানায় অস্ত্র ও অপরহণ মামলার ওয়ারেন্টভুক্ত শীর্ষ ছিনতাইকারী,একাধিক মামলার পলাতক আসামি আবুল হাসানকে অবশেষে গ্রেপ্তার করেছে সিলেট জেলা পুলিশের গোয়েন্দা শাখা(ডিবি) উত্তর ও বিয়ানীবাজার থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত হাসান বিয়ানীবাজারের গুঙ্গাদিয়া এলাকার সাখাওয়াত আলী ছেলে।

শুক্রবার (২ জুলাই) সন্ধ্যা ছয়টায় সিলেট শহরের কুমারপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ডিবি পুলিশ জানায়, পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলার জন্য সাংবাদিকের স্টিকার গাড়িতে লাগিয়ে কৌশলে সে চলাফেরা করতো। তার বিরুদ্ধে মোটরসাইকেল এবং সিএনজি ছিনতাইয়ের সাথে জড়িত থাকারও অভিযোগ আছে।

জানাযায়, বিয়ানীবাজার থানা পুলিশের এস আই রুমেল আহমদ ও এ এস আই রতন মিয়া শীর্ষ ছিনতাইকারী হাসানকে গ্রেপ্তারের জন্য দীর্ঘদিন থেকে বিভিন্ন কৌশল অবলম্বন করে আজ শুক্রবার সন্ধ্যায় সফল হয়েছেন।

বিয়ানীবাজার থানার এস আই রুমেল আহমদ বলেন, সিলেট জেলা ডিবি উত্তর জোনের এস আই নিতাই রায় এর সহযোগিতায় এবং বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় এর দিকনির্দেশনায় আমি এ এস আই রতন মিয়াকে নিয়ে বিভিন্ন কৌশল অবলম্বন করে এই কুখ্যাত ছিনতাইকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

এদিকে অস্ত্র ও অপহরণ মামলার পলাতক আসামি হাসানের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়।তিনি বলেন আসামি হাসান এখন বিয়ানীবাজার থানা পুলিশ হেফাজতে আছে।পরবর্তী আইনি প্রক্রিয়া সম্পাদনের জন্য তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।