শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতির মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী সহ সিলেট জেলা ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের শোক

দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতির মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী সহ সিলেট জেলা ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের শোক

নিউজ ডেস্ক :: প্রবীন আওয়ামীগ নেতা ছয়ফুল আলম ছয়ফর মিয়ার ইন্তেকালে সাবেক শিক্ষামন্ত্রী সহ সিলেট জেলা ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শোক প্রকাশ করছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বিয়ানীবাজার উপজেলার ৩ নং দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, প্রবীন আওয়ামী লীগ নেতা জনাব ছয়ফুল আলম (ছয়ফর মিয়া) আজ বিকাল ৪ ঘটিকার সময় বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে মরহুমের জানাজার নামাজ আগামীকাল সকাল ১০ ঘটিকায় সিলেটিপাড়া বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,সাবেক শিক্ষামন্ত্রী জননেতা নুরুল ইসলাম নাহিদ এমপি জনাব ছয়ফুল আলম ছয়ফর মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। এক শোক বার্তায় সাবেক শিক্ষামন্ত্রী বলেন তাঁর মৃত্যুতে আমি গভীর ভাবে মর্মাহত।জননেতা নুরুল ইসলাম নাহিদ এমপি জনাব ছয়ফুল আলম ছয়ফর মিয়ার আত্মার মাগফেরাত কামনা করেছেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জনাব এডভোকেট লুৎফুর রহমান,সাধারণ সম্পাদক জননেতা এডভোকেট নাসির উদ্দিন খান, প্রচার সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন পৃথক পৃথক শোক বার্তায় মরহুম জনাব ছয়ফুল আলম ছয়ফর মিয়ার মৃত্যুতে গভীর সমবেদনা জানানোর পাশাপাশি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তাছাড়া বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক জনাব দেওয়ান মাকসুদ ইসলাম আওয়াল বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ছাইফুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন।পৃথক বার্তায় বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দীন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন ও কার্যনির্বাহী কমিটির সদস্য পলাশ আফজাল প্রবীণ আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।