শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
র‍্যাবের অভিযানে কানাইঘাটে বিপুল পরিমাণ ভারতীয় মদ সহ এক ব্যক্তি গ্রেফতার

র‍্যাবের অভিযানে কানাইঘাটে বিপুল পরিমাণ ভারতীয় মদ সহ এক ব্যক্তি গ্রেফতার

নিউজ ডেস্ক :: র‌্যাবের অভিযানে সিলেট জেলার কানাইঘাট এলাকায় বিপুল পরিমাণ Officer’s Choice মদ সহ ০১জন পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

জানা যায়, ২৯ জুন রাত অনুমান সাড়ে নয় ঘটিকার সময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসি, এএসসি (সিও, র‌্যাব-৯, সিলেট) এবং অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ সিলেট জেলার কানাইঘাট থানাধীন বিষ্ণুপুর গ্রামস্থ বড় মসজিদ মোড়ের পাকা রাস্তার উপর একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২৫৪ বোতল ভারতীয় Officer’s Choice মদ সহ আব্দুল কাদের (২৬) কে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী আব্দুল কাদের কানাইঘাট থানার কালীনগর গ্রামের মৃত মনুফর আলীর ছেলে।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর ২৪ (খ) ধারা মূলে মামলা দায়ের করে আসামীকে কানাইঘাট থানায় হস্তান্তর করে।আজ ৩০ জুন আসামি আব্দুল কাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।