শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
দক্ষিণ সুনামগঞ্জে বাস ও কারের মুখোমুখি ধাক্কায় নিহত ১,আহত ৩

দক্ষিণ সুনামগঞ্জে বাস ও কারের মুখোমুখি ধাক্কায় নিহত ১,আহত ৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আহসানমারা ব্রীজের দক্ষিণ পাশে একটি প্রাইভেট কারের সাথে বাসের ধাক্কায় ডোবায় পড়ে একজন যাত্রী নিহত হয়েছেন এবং আরো ৩ জন আহত হয়েছেন।

নিহত যুবকের নাম সুলতান মিয়া(২২)। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামের আনর মিয়ার ছেলে এবং আহতরা হলেন বিশ্বম্ভপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের আকবর হোসেনের মেয়ে মণি বেগম(৩০) ও ছাতক উপজেলার ভাতগাঁও গ্রামে কবির পোপ।
আজ মঙ্গলবার সকাল পৌনে ১২টায় এ র্দূঘটনাটি ঘটে। খবর পেয়ে জয়কলস হাইওয়ে ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়। সিলেট থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি গেইটলক বিরতিহীন বাস ২৫জন যাত্রী নিয়ে সুনামগঞ্জে আসার পথে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের আহসানমারা ব্রীজের দক্ষিণ পাশে আসার পর বিপরীত দিক সুনামগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে বাসটি পাশের ডোবায় পড়ে গিয়ে বাসের একজন যাত্রী নিহত হন এবং অপর আরো ৩ জন যাত্রী আহত হন।
এ রিপোর্ট লিখা পর্যন্ত বাসটি ডোবায় পড়ে থাকলেও বাস এবং প্রাইভেট কারের চালক ও হেলপারগন পালিয়ে গেছেন।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা থানার এস আই দেবাশিষ সূত্রধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মূলত চালকদের অসচেতনা আর প্রতিযোগিতার কারণেই এমন অনাকাংঙ্খিত সড়ক র্দূঘটনায় নিরীহ মানুষদের প্রাণহানি ঘটছে। তিনি চালক,হেলপার ও যাত্রীদের আরো বেশী সচেতন হওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।