শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গোয়াইনঘাটে হিন্দু যুব পরিষদের কমিটি গঠন করা হয়েছে

গোয়াইনঘাটে হিন্দু যুব পরিষদের কমিটি গঠন করা হয়েছে

মো.জাহাঙ্গীর আলম,গোয়াইনঘাট প্রতিনিধি::বাংলাদেশ হিন্দু যুব পরিষদ গোয়াইনঘাট উপজেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি নিপু দাস, সাধারণ সম্পাদক বিপ্লব কুমার পাল ও সাংগঠনিক সম্পাদক টিটু রঞ্জন দাস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শ্রী শেরগুল গোষাইকে আহ্বায়ক, বিশু মালাকারকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও মনোরঞ্জন বিশ্বাসকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশ হিন্দু যুব পরিষদ গোয়াইনঘাট উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ হিন্দু যুব পরিষদ গোয়াইনঘাট উপজেলা শাখার অন্যান্য দায়িত্বশীলরা হলেন যুগ্ন-আহবায়ক শ্রী অংশ গোসাই, মাহেন্দ্র সরকার, জিতেন্দ্র মালাকার, ময়না দেবনাথ, সুবল বিশ্বাস, নকুল কুমার রায়, সুমন সাঁওতাল ও সুজিত মালাকার।

কার্যকারী সদস্য যথাক্রমে বিমল চন্দ্র দে, অরুণ গোসাই, নিপেন রায়, রুপন দাস রুদ্র, সুমন মালাকার, নির্মল শিং, লভ গোয়ালা, রনি চক্রবর্তী রাজ, সোহেল নায়েক, সুমন মালাকার, সিমন রায় ও সুমন মির্ধা।

উল্লেখ্য, আগামী ৪৫ দিনের মধ্যে বাংলাদেশ হিন্দু যুব পরিষদ গোয়াইনঘাট উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।