শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেট থেকে এক তরুণী নিখোঁজ, সন্ধান চায় পরিবার

সিলেট থেকে এক তরুণী নিখোঁজ, সন্ধান চায় পরিবার

নিউজ ডেস্ক :: সিলেট বিমানবন্দর থানাধীন খাসদবির এলাকা থেকে সাবিরনা সুলতানা রুমি (২২) নামের এক তরুণী নিখোঁজ হয়েছে।

এ ঘটনায় সিলেট বিমানবন্দর থানায় রবিবার (২০ জুন) রুমির পিতা আব্দুল মান্নান সাধারণ ডায়রি করেছেন। রুমির সন্ধানের জন্য সিলেটের থানাগুলোতে বেতার বার্তা পাঠিয়েছ পুলিশ।

নিখোঁজ রুমি গোয়াইনঘাট থানাধীন বহর গ্রামের আব্দুল মন্নানের মেয়ে। বর্তমানে তারা স্বপরিবার নিয়ে খাসদবির এলাকার উদয়ন ইলাশকান্দি রোডের ৪৭/এ নং বাসায় বসবাস করে আসছেন।

জানা যায়, গত রবিবার (২০ জুন) বিকাল ৫টার দিকে সুলতানা রুমি হাটা-হাটি করার জন্য বাসা থেকে বের হন। এরপর তিনি আর বাসায় ফিরেননি। তার পরিবারের সদস্য আত্মীয়স্বজনসহ সম্ভাব্য অনেকের বাসিা-বাড়িতে খোঁজ করে তার কোন সন্ধান পাননি। তার উচ্চতা ৫ ফুট, গায়ের রং শ্যামলা (হালকা পাতলা গঠন)। নিখোঁজ হওয়ার সময় তার পড়নে ছিলো কালো বোরকা ও হাত-পায়ে কালো মোজা ছিলো।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, সুলতানা রুমি নামের এক তরুণী নিখোঁজ হওয়ার ঘটনায় বিমানবন্দর থানায় সাধারণ ডায়রি দায়ের করেন। নিখোঁজ তরুণীর সন্ধান পেতে পুলিশ কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।