শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা সম্পন্ন

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা সম্পন্ন

 নিউজ ডেস্ক :: বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আতাউর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদ ইসলাম আওয়ালের পরিচালনায় সম্পন্ন হয়েছে।
আজ শনিবার সকাল ১১ ঘটিকার সময় স্থানিয় মোস্তফা পার্টি সেন্টারে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা মিয়া, আহমদ হোসেন বাবুল, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, শামছ উদ্দিন, ছালেহ আহমদ বাবুল, অধ্যাপক আব্দুল খালিক ও আশরাফুল ইসলাম।
যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির ও মাসুদ হোসেন খান।

আইন  বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ইসলাম উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক আতিকুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, দপ্তর সম্পাদক বেলাল আহমদ, উপ দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার আব্দুল মছব্বির, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবের আহমদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আমান উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ডা. তাহমিনা খাতুন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, শ্রম বিষয়ক সম্পাদক আবুল হোসেন খছরু, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল ওয়াদুদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু।

এছাড়া কার্যকরি কমিটির সদস্যরা হলেন, ময়নুল ইসলাম, শামসুজ্জামান শাহজাহান, ময়নুল হোসেন, চারখাই ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী, দুবাগ ইউপি চেয়ারম্যান এমএ সালাম, শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, আক্তারুজ্জামান আজব আলী, আমির উদ্দিন আলিওর, মোহাম্মদ হোসেন খসরু, সুরমান আলী, কনক কান্তি ধর, নোমান আহমদ, কামরুল হক, সাগর দাশ চৌধুরী, আরবাব হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন, বেলাল আহমদ, জয়নুল ইসলাম রফিক, আব্দুল কাদির, কামাল হোসেন, হোসেন আহমদ এনু, সালেহ আহমদ (আলীনগর), রফিকুল ইসলাম চৌধুরী, আফজাল হোসেন পলাশ, লুৎফুর রহমান ফয়সল, শাহিদুর রহমান জায়দুল, আব্দুল মন্নান মিন্টু, আছার উদ্দিন, ফয়সল আহমদ (চারাবই), ছাদেক আহমদ আজাদ, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, পাভেল মাহমুদ, ইকবাল হোসেন তারেক, কাওছার আহমদ, সাইদুল ইসলাম।

সভায় আগামী ২৩ জুন আওয়ামিলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।