শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
১৪ বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ

১৪ বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ

নিউজ ডেস্ক :: সিলেটের বিয়ানীবাজারে ১৪ বছর পর  ধর্ষণ মামলার পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামির নাম জিয়াউর রহমান।

রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোলাপগঞ্জ উপজেলার আছিরগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়। আসামী জিয়াউর রহমান বিয়ানীবাজার উপজেলার মাথিউরা পশ্চিম পাড়ের আব্দুস সালামের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১২ দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের এর নির্দেশক্রমে এসআই রুমেন আহমদ ও এএসআই রতন মিয়াসহ পুলিশ ফোর্স বিশেষ কৌশল অবলম্বন করে কাষ্টমার সেজে আসামিকে আটক করেন।

জানা যায়,২০০৬ সালে ধৃত আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের আইনে ধর্ষনের মামলা হয়। ভিকটিম আসামী জিয়াউর রহমানের ঘরের কাজের মেয়ে ছিলো। কৌশলে ভিকটিমকে ধর্ষণ করে আসামী জিয়াউর রহমান। পরে তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা রজু হলে সে পলাতক ছিলো।

এদিকে, ভিকটিমের ঔরসজাত একটি ছেলে সন্তান রয়েছে। যার বয়স আনুমানিক ১৩ বছর। ভিকটিমের বাচ্চা সহ গোলাপগঞ্জে বিয়ে হয়েছে বলে জানা গেছে। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।