সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক আশাহিদ আলী আশা

নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক আশাহিদ আলী আশা

দর্পণ ডেস্ক : হবিগঞ্জ জেরার নবীগঞ্জ উপজেলার ০৩ নং ইনাতগঞ্জ ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন যুবলীগের সভাপতি বিশিষ্ট সাংবাদিক আশাহিদ আলী আশা। তিনি বলেন, আমি দীর্ঘ দিন যাবৎ ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও জেলা উপজেলার সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের দায়িত্ব পালন করতেছি। দলের জন্য বিভিন্ন সময়ে আন্দোলন-সংগ্রাম করেছি। বর্তমানে আমার নিজ এলাকার জনগণের চাওয়া ও দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আগামী নির্বাচনে আমি যোগ্যতার ভিত্তিতে অংশগ্রহণ করতে। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তিনি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। মনোনয়ন না পেয়ে নৌকার পক্ষে নিরলস ভাবে কাজ করেছেন।

তিনি আরও বলেন, দীর্ঘ ২৫ বছরের বেশি সময় ধরে সততার মাধ্যমে সাংবাদিকতা পেশার পাশাপাশি আওয়ামী যুবলীগের রাজনীতি করে আসছি। দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কাজ করে যাচ্ছি। দলের উন্নয়ন কর্মকান্ড লিখনির মাধ্যমে তুলে ধরছি। অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে আসছেন। তিনি সব সময় জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী মহোদয় কে সহযোগিতা করতে কাজ করছেন।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ অনুযায়ী গ্রাম অঞ্চলের উন্নয়ন ও অবকাঠামোর বাস্তবায়নের আমি দৃর প্রতিজ্ঞাবদ্ধ। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ। ইনাতগঞ্জ ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব,উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।
তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী মহোদয়ের সুদৃষ্টি এবং ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।