শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
বড়লেখায় এক চামচ চা-পাতা’কে কেন্দ্র করে একজন খুন

বড়লেখায় এক চামচ চা-পাতা’কে কেন্দ্র করে একজন খুন

নিউজ ডেস্ক  : মৌলভীবাজারের বড়লেখায় এক চামচ চা-পাতা কে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হামলায় এক ব্যক্তি খুন হয়েছেন।

আব্দুল হাছিব (৫০) নামে ঐ ব্যক্তি আজ শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।নিহত আব্দুল হাছিব উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের চোয়ারকান্দি গ্রামের মৃত জাহির উদ্দিনের ছেলে।

এদিকে আব্দুল হাছিবের মৃত্যুর খবর পেয়ে পরিবারসহ গাঁ ঢাকা দিয়েছেন অভিযুক্ত জব্বার মিয়া। খবর পেয়ে শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের চোয়ারকান্দি গ্রামের বাসিন্দা আব্দুল হাছিবের স্ত্রীর কাছ থেকে চাচাতো ভাই জব্বার মিয়ার স্ত্রী রুবি বেগম সম্প্রতি এক চামচ চা-পাতা ধার নেন। গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে আব্দুল হাছিবের মেয়ে ফাতিমা বেগম চাচি রুবি বেগমের কাছে পাওনা চা-পাতা চাইতে গেলে তাদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এসময় আব্দুল হাছিবের সঙ্গে চাচাতো ভাই জব্বার মিয়ার ঝগড়া শুরু হয়। কথাবার্তা কঠোর পর্যায়ে চলে গেলে জব্বার মিয়া একটি কাঠের টুকরো দিয়ে হাছিবের মাথায় সজোরে আঘাত করেন। এতে হাছিবের নাক-মুখ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। গুরুতর আহত অবস্থায় স্বজনরা হাছিবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে একটি বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।