শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
পেছনের শাটার খুলে অফিস করায় ৩০ হাজার টাকা জরিমানা

পেছনের শাটার খুলে অফিস করায় ৩০ হাজার টাকা জরিমানা

 

স্টাফ রিপোর্টারঃ সারাদেশ ব্যপি চলছে লকডাউন।
দোকানপাট খোলার ব্যাপারে আছে সরকারি বিধি নিষেধ। আর এই সরকারি বিধি নিষেধ অমান্য করে বে এম্পোরিয়ামকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, সারাদেশের মতো সিলেট নগরীতে লকডাউন চলছে। কিন্তু প্রশাসনের কাছে খবর আছে যে গুটি কয়েক ব্যবসা প্রতিষ্ঠান সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা চালিয়ে যাচ্ছে। এরই প্রেক্ষিতে সাদাপোশাকের একদল আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য তাদের পর্যবেক্ষন করছে। যাকেই হাতে নাতে ধরতে পারছে তাদেরকেই আইনের আওতায় এনে জরিমানা করা হচ্ছে।
গতকাল নগরীর বে এম্পোরিয়ার পেছনের সাটার খুলে ভিতরে অফিস করছিল। এমন খবর পেয়ে হাজির হয় সাদা পোশাকের একদল আইন শৃঙ্খলা বাহিনী।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।