শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
হারানো শিশুটির অভিভাবকের সন্ধান দিয়ে সহায়তা করুন

হারানো শিশুটির অভিভাবকের সন্ধান দিয়ে সহায়তা করুন

নিউজ ডেস্ক ::  গত ১৫/৪/২০২১ খ্রি. সকাল ১১.১৫ টার সময় পাবনা জেলার আতাইকুলা থানাধীন আতাইকুলা বাজারের পরেশ পালের দোকানের সামনে ছবির মেয়ে শিশুটিকে ইতস্তত ঘোরাঘুরি করতে দেখা যায়। সংবাদ পেয়ে মেয়ে শিশুটিকে আতাইকুলা থানায় নিয়ে আসা হয়।

থানায় এনে জিজ্ঞাসাবাদে শিশুটি তার নাম রিয়া, বয়স ৯ বছর বলে জানায়। সে আরো জানায় তার বাবার নাম মৃত টিয়া। তবে সে সুনির্দিষ্ট ভাবে কোন ঠিকানা বলতে পারেনি।

ঠিকানা জানতে চাইলে শিশুটি প্রথমে বলে তার বাড়ি বগুড়ার গাবতলি। কিন্তু পরবর্তীতে বলে তার বাড়ী গোয়ালন্দ ঘাট, দৌলতদিয়া। আবার জানায় তার বাড়ি ঢাকার কল্যানপুর। এভাবে সে বিভিন্ন সময় বিভিন্ন জায়গার নাম বলতে থাকে।

মেয়ে শিশুটির দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তার অভিভাবকদের অনুসন্ধান করছে। আপনারা কেউ শিশুটির পরিচয় জেনে থাকলে বা তার কোনো অভিভাবকের সন্ধান পেয়ে থাকলে অফিসার ইনচার্জ আতাইকুলা থানার মোবাইল নম্বর +880 13 2012 8820 নম্বরে জানানোর জন্য অনুরোধ করা হল।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।