শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
মামুনু‌লের প‌ক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় পদ গেলো জেলা ছাত্রলীগ নেতা

মামুনু‌লের প‌ক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় পদ গেলো জেলা ছাত্রলীগ নেতা

দর্পণ ডেস্ক : বাংলাদেশ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের প‌ক্ষে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফ‌য়েজ উদ্দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন । কিন্তু সেই স্ট্যাটাসে পদ হারালেন এবার জেলা ছাত্রলীগের এই নেতা। ‘শৃঙ্খলা পরিপন্থী কার্যকলা‌পে জ‌ড়িত থাকার অভিযোগে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হ‌য়ে‌ছে।

বাংলা‌দেশ ছাত্রলী‌গের সভাপ‌তি আল না‌হিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে সোমবার রা‌তে এ তথ্য জানা‌নো হয়।

জানা গেছে,মো. ফ‌য়েজ উদ্দিন জেলা ছাত্রলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছিলেন ।তার বা‌ড়ি সুনামগঞ্জের জেলার ছাতক উপ‌জেলায়।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা ফ‌য়েজ উদ্দিন ফেসবুকে হেফাজত নেতা মামুনুল হ‌কের প‌ক্ষে স্ট্যাটাস দেন। মামুনুল হ‌কের ফেসবুক লাইভও শেয়ার ক‌রেন। তার এসব কর্মকাণ্ডের প‌রই তা‌কে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

তবে এ ব্যাপারে মো. ফ‌য়েজ উদ্দিনের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।