সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
চালিবন্দরে পরিত্যক্ত কারটির মালিক কে?

চালিবন্দরে পরিত্যক্ত কারটির মালিক কে?

মিজান মোহাম্মদঃ নগরীর চালিবন্দরে পরিত্যক্ত অবস্থায় একটি প্রাইভেট কার (ist) ঢাকা মেট্রো-খ-১২-২১৮৪ দুইএকদিন যাবৎ চালিবন্দর রোডস্থ (ল’কলেজ সংলগ্ন) সড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। আশে পাশের প্রতিটি ওয়ার্কসপে যোগাযোগ করে গাড়িটি কিংবা তার মালিককে সনাক্ত করতে পারেননি।

এ ব্যপারে সিলেট জেলা মটর ওয়ার্কসপ মেকানিক ইউনিয়ন চালিবন্দর শাখা এক বৈঠক বসেন।
বৈঠকে সিন্ধান্ত হয় যে আরো দু’এক অপেক্ষা করে গাড়িটির মালিক বা দাবীদার না পেলে তা স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থার নিকট হস্থান্তর করা হবে।

যদি কেউ গাড়িটির মালিকের পরিচয় জানেন তাহলে সিলেট জেলা মটর ওয়ার্কসপ মেকানিক ইউনিয়ন চালিবন্দর শাখায় উপযুক্ত প্রমাণাদি নিয়ে যোগাযোগ করতে আহবান করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।