সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
ফেইসবুকে শবে বরাত, আল্লাহ ও হুজুরদের নিয়ে হিন্দু অর্পণ সূত্রধর কটাক্ষ করার দায়ে পুলিশের হাতে আটক

ফেইসবুকে শবে বরাত, আল্লাহ ও হুজুরদের নিয়ে হিন্দু অর্পণ সূত্রধর কটাক্ষ করার দায়ে পুলিশের হাতে আটক

নবীগঞ্জ প্রতিনিধি ; পবিত্র শবে বরাতের রাতে মহান আল্লাহ পাক ও হুজুরদের নিয়ে যোগাযোগ মাধ্যম ফেসইবুকে কটাক্ষ করে পোষ্ট করে নবীগঞ্জ উপজেলার বহরমপুর গ্রামের অর্পণ সুত্রধর (২৪) নামের এক নাস্তিক।

জানাযায়, মধ্যরাতে বহরমপুর গ্রাম এলাকার হাজারো ধর্মপ্রাণ মুসলমানরা এই নাস্তিক যুবকের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করেন৷ এমন ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঐ যুবককে আটক করেন।

পরে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান- মেম্বার সহ বিশিষ্ট ব্যক্তিবর্গের আপ্রাণ প্রচেষ্টায় উত্তাল পরিস্থিতিকে শান্ত করেন। পুলিশের হাতে আটককৃত যুবক বহরমপুর গ্রামের অরুন সুত্রধরের পুত্র অর্পন সূত্রধর।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।